চকরিয়া বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত

রাজু দাশ, চকরিয়া •


মুজিব বর্ষের আহবান, যুব কর্মসংস্থান ” এই স্লেগানকে সামনে রেখে কক্সবাজারের চকরিয়া বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও ঋণের চেক ও সনদ বিতরণ করা হয়েছে।

রবিবার (১ নভেম্বর) সকাল ১০টা উপজেলা পরিষদের মোহনা মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ তানভীর হোসেনের সভাপতিত্বে ও চকরিয়া পৌর যুব পরিষদের সভাপতি সাকিবুর রহমান কলিমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি যুব উন্নয়ন অফিসার মমতাজুল হক, চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু ও নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, নারী নেত্রী সজরুন্নাহার বুলু, ফিরোজা বেগম, চকরিয়া উপজেলা যুবলীগ নেতা আজিজুল হক, আব্দুল্লাহ আল ফারুক লোটাস, চকরিয়া যুব পরিষদ সাধারণ সম্পাদক মো. আতাউল গণি পারভেজসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকতা, চকরিয়া যুব পরিষদের সকল যুব সংগঠন ও নারী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এসময় দক্ষতা উন্নয়ন,আত্ম-কর্মসংস্থান সৃষ্টি, যুব নেতৃত্বের বিকাশ ও স্বেচ্ছাসেবামূলক কর্মকান্ডে বিশেষ অবদানের জন্য চকরিয়া উপজেলা শ্রেষ্ঠ যুব সংগঠনের স্বীকৃতি স্বরূপ চকরিয়া যুব পরিষদকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। তাছাড়া বিভিন্ন যুব সংগঠনের প্রতিনিধিদের হাতে ঋণের চেক ও প্রশিক্ষণপ্রাপ্ত যুবকদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।##